দেখেনিন 2020 Messenger আপডেট গুলো কী কী

 


ফেইসবুক ব্যবহারকারী প্রায় সবাই Messenger ব্যবহার করে থাকেন। মূলত Messenger ব্যবহার করা হয় মেসেজ আদান-প্রদান করার মাধ্যম হিসেবে। সেই ধারাবাহিকতায় ফেইসবুক সব সময় মেসেঞ্জারে নতুন নতুন অনেক আপডেট নিয়ে আসে।

২০২০ সালেও Facebook Community নিয়ে এসেছে Messenger এর দারুন কিছু Updates. যা মেসেঞ্জার ব্যবহারকারীদের জন্যে অত্যন্ত ভালো লাগার বিষয়। চলুন দেখে নেয়া যাক কি কি আপডেট থাকছে Messenger এর নতুন আপডেটে।

১. Double Click Love Reaction
এই আপডেটটি Messenger এর সুন্দর্য্য আরো বাড়িয়ে তুলেছে। এটির মানে হচ্ছে যখন আপনাকে কেউ Message পাঠাবে আপনি সেই মেসেজ জাস্ট Double Click করলেই Love Reaction হয়ে যাবে।

২. New Four Themes.
Messenger নিয়ে এসেছে আরো ৪টি নতুন Themes যা সবাই খুব পছন্দ করেছে। Messenger  এর পুরো একটি মাত্র থিমস সবার কাছে বিরক্তির লাগলেও নতুন Messenger Themes গুলো বেশ পছন্দ হয়েছে সবার।

৩. Dark Mood.
আজকাল সবকিছুইতেই Dark Mood এর ছোঁয়া লেগেছে। তারই ধারাবাহিকতায় Messenger Dark Mood চালু করেছে। যা খুবই চমৎকার।

৪. Screen Sharing.
Messenger Updates গুলোর মধ্য এটি অন্যতম একটা চমৎকার আপডেট। যার মাধ্যমে একজন ইউজার আরেকজনের সাথে তার Screen Share করতে পারবে। যা প্রযুক্তির জন্যে অত্যন্ত নতুন একটি বিষয়।

৫. Messenger Logo Change.
আগের মেসেঞ্জার লগো চেঞ্জ করে এসেছে নতুন মেসেঞ্জার লগো। যা কিছুটা Instagram এর লগোর মত যা খুব আকর্শনীয়।

এছাড়াও Messenger  এ আসছে আরো নতুন নতুন আপডেট। বিভিন্ন নতুন আপডেট নিয়ে কাজ করছে। এছাড়া আগের চেয়ে মেসেঞ্জার Voice And Video Calling এ থাকছে HD Quallity যার মাধ্যমে দিচ্ছে আরো Clear Network.

No comments

Powered by Blogger.